রবি সিমে এসএমএস কেনার কোড -(কম টাকায় বেশি এসএমএস কেনার কোড 2023)

রবি সিমে এসএমএস কেনার কোড

আপনি যদি কম টাকায় রবি সিমে এসএমএস কেনার কোড ২০২৩ সন্ধান করে থাকেন তাহলে আজকের এই কনটেন্টটি শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়ুন। বর্তমান সময়ে রবি সিমে এসএমএস কেনার কোড  ছাড়া এসএমএস নেওয়া যায় না। এজন্য  সবাই রবি সিমে এসএমএস কেনার কোড সন্ধান করে থাকে। আর কিভাবে রবি সিমে এসএমএস কিনতে হয় তা তুলে ধরা হয়েছে।

আপনি হয়তো জানেন না বর্তমান সময়ে কম টাকায় বেশি এসএমএস কিনা যায় রবি সিমে। যদিও ২০২২ সালে গ্রামীণফোনে কম টাকায় বেশি এসএমএস পাওয়া যেত। কিন্তু ২০২৩ সালে রবি সিমে কম দেখায় বেশি এসএমএস পাওয়া যায়। এছাড়াও রবি সিমের এসএমএসের মেয়াদও  অন্য সকল সিমের থেকেও বেশি।

রবি সিমে এসএমএস কেনার কোড ২০২৩

আপনি রবি সিমে এসএমএস কিনতে চান, কিন্তু রবি সিমে এসএমএস কেনার কোড জানেন না। চিন্তার কোন কারণ নেই আজকে আমরা রবি সিমে এসএমএস কেনার এমন কিছু কোড জানাবো যার মাধ্যমে আপনি কম টাকায় বেশি মেয়েদের বেশি এসএমএস কিনে নিতে পারবে। নিচে রবি সিমে এসএমএস কেনার কোড দেওয়া হয়েছে।

রবি ৫ টাকায় ১০০ ‌‌এসএমএস অফার

এসএমএস দামমেয়াদকোড
১০০ এসএমএস৫ টাকা৩ দিন*123*2*7*1*1#

আপনি যদি রবি ৫ টাকায় ১০০ ‌‌এসএমএস অফার কিনতে চান তাহলে আপনাকে *123*2*7*1*1# ডায়াল করতে হবে। আর এজন্য আপনার রবি সিমের মধ্যে কমপক্ষে ৫ টাকা থাকতে হবে। কোডটি ডায়াল করার সাথে সাথে আপনার সিমের মধ্যে ১০০ এস এম এস যোগ হয়ে যাবে যার মেয়াদ হচ্ছে ৩ দিন। এটি রবি সিমের খুব জনপ্রিয় একটি অফার।

রবি ৫ টাকায় ১০০ ‌‌এসএমএস কোড  হচ্ছে *123*2*7*1*1#

রবি সিমে এসএমএস চেক করার কোড হচ্ছে *222*12#

১০ টাকায় ২০০ রবি ‌‌এসএমএস কেনার কোড

এসএমএসদামমেয়াদকোড
২০০ এসএমএস১০ টাকা৭ দিন*123*2*7*2*1#

আপনি যদি রবি ১০ টাকায় ২০০ এসএমএস অফার কিনতে চান তাহলে আপনাকে *123*2*7*2*1# ডায়াল করতে হবে। আর এজন্য আপনার রবি সিমের মধ্যে কমপক্ষে ১০ টাকা থাকতে হবে। কোডটি ডায়াল করার সাথে সাথে আপনার সিমের মধ্যে ২০০ এস এম এস যোগ হয়ে যাবে যার মেয়াদ হচ্ছে ৭ দিন। এটি রবি সিমের আরেকটি জনপ্রিয় অফার।

রবি ৫ টাকায় ১০০ ‌‌এসএমএস কোড  হচ্ছে *123*2*7*2*1#

রবি সিমে এসএমএস চেক করার কোড হচ্ছে *222*12#

20 টাকায় 500 রবি ‌‌এসএমএস অফার

এসএমএসদামমেয়াদকোড
৫০০ এসএমএস২০ টাকা৩০ দিন*123*2*7*3*1#

আপনি যদি রবি ২০ টাকায় ৫০০ এসএমএস অফার কিনতে চান তাহলে আপনাকে *123*2*7*3*1# ডায়াল করতে হবে। আর এজন্য আপনার রবি সিমের মধ্যে কমপক্ষে ২০ টাকা থাকতে হবে। কোডটি ডায়াল করার সাথে সাথে আপনার সিমের মধ্যে ৫০০ এস এম এস যোগ হয়ে যাবে যার মেয়াদ হচ্ছে ৩০ দিন। যারা রবি সিমে এক মাস অফারে এসএমএস কিনতে চান তাদের জন্য এই অফারটি খুব ভালো হবে।

রবি ৫ টাকায় ১০০ ‌‌এসএমএস কোড  হচ্ছে *123*2*7*2*1#

রবি সিমে এসএমএস চেক করার কোড হচ্ছে *222*12#

রবিতে এসএমএস অফার কোড ২০২৩

অনেকে আছে যারা রবি সিমের অফার কোডের সন্ধান করে থাকে। আপনিও কি রবিতে এসএমএস অফার কোড ২০২৩ সন্ধান করছেন ? রবিতে এসএমএস অফার কোড *123*2*7#

রবি সিমের অফার কোডটি ডায়াল করলে আপনার মোবাইলে এসএমএস কেনার অপশন শো করবে। আর আপনি দেখে আপনার পছন্দমতে এসএমএস কিনতে পারবেন।

রবি সিমে এসএমএস চেক করার কোড

অনেকে রবি সিমে এসএমএস কিনতে পারে কিন্তু কি পরিমাণ এসএমএস অবশিষ্ট রয়েছে তা জানে না। আর এজন্য তারা রবি সিমে এসএমএস চেক করার কোড সন্ধান করে থাকে।

রবি সিমে এসএমএস চেক করার কোড হচ্ছে *222*12#

এই কোডটি ডায়াল করলে আপনি জানতে পারবেন আপনার আর কি পরিমান এসএমএস রয়েছে।

অন্যান্য পোস্টঃ-  
Next Post
No Comment
Add Comment
comment url